বেশিক্ষণ সহবাস করার উপায় – Best Review

আসসালামু আলাইকুম….আপনারা যে যেখান থেকে ব্লগ দেখছেন সবাইকে আন্তরিকভাবে মোবারকবাদ, জানিয়ে শুরু করছি। আজকে আমরা আলোচনা করব কিভাবে আপনার ইচ্ছামত বেশিক্ষণ সহবাস করার উপায় সময়টাকে ব্যবহার করে যতক্ষণ ইচ্ছা ততক্ষণ আপনি মেলামেশা করতে পারবেন।

আমরা গত পোষ্টে একটা বিষয় নিয়ে আলোচনাকরেছিলাম যে step-up মেথড, কোনো পুরুষ যদি খেয়াল করে আর নিজের মধ্যে যদি আয়ত্তে নিয়ে আসতে পারে তাহলে সে যতক্ষণ ইচ্ছা ততক্ষণ সে শারিরি কভাবে স্ত্রীর সাথে মিলন করতে পারে।

এতেকোন ওষুধের সচরাচর প্রয়োজন হয় না, কিছু ক্ষেত্রে প্রয়োজন হয় আবার ব্লগ শেষে সেই জিনিসটা আমরা একটু সংক্ষিপ্ত আকারে বলে দেবো ইন-শাহ-আল্লাহ।

বর্তমান যুগে বেশিরভাগ ইয়ং যুবকেরা হস্তমৈথুন করে যৈবন শক্তি নষ্ট করে দেয়। পরবর্তীতে যখন দাম্পত্য জীবনে আসে, তখন তারা সেক্সুয়ালি মেলামেশা দীর্ঘ সময় করতে পারেনা। তাই সর্বপ্রথম নিজেকে হস্তমৈথুন থেকে বিরত রাখতে হবে. তারপর আমাদের এই টিপস আপনাকে বেশিক্ষণ সহবাস করার উপায় হেল্প করবে। হস্তমৈথুন থেকে বাঁচার দোয়া.

বেশিক্ষণ সহবাস করার উপায়

এটা বর্তমান যুগের নিয়ম না, এটা সেই প্রাচীন যুগ থেকে এই জিনিসটা চলে আসছে, তো বিশেষ করে যারা এই প্রাচীন যুগে যারা মানুষ ছিল তারা চিন্তা-চেতনা করত 16 বয়স একটা নারীর কাছে একটা পুরুষের জন্য আমি লজ্জিত না হতে হয়, তাকে যেন অপমান-অপদস্ত লাঞ্ছনা না হতে হয়.

আর নারীদের তৃপ্তি পুরুষের জন্য সম্মানিত হয়, সেসব মেথড প্রথম দিকে যারা এটা চর্চাকরছে প্রাচীন যুগ থেকে তারা বেশিক্ষণ সহবাস করার উপায় পাইছে।

একটা মানুষ যদি বিল্ডিং এর পাঁচ তলার সিঁড়ি বেয়ে উঠতে পারে তাহলে তাকে ধরে নেয়া হয়েছে সে ব্যক্তি টা একটু চেষ্টা করলেই ছয়তলা বিল্ডিং এর সিঁড়ি বেয়ে উপরে উঠতে পারে, যে ব্যক্তি তিনতলা সিড়ি দিয়ে উপরে উঠতে পারে না সে কখনো ছয় তলা উটার ইচ্ছা পোষণ করে না, তার মানে ধরে নিচ্ছি যে কারো সময় মেলামেশার সময় এক মিনিট হয়নি এইএক মিনিট সময় তাকে ইচ্ছা মনে থাকে তাকে উপরদিকে তুলতে হবে, তাদের ডিটারমাইন্ড করতে হবে অবশ্য সে সময়টাকে বৃদ্ধি করবে, তাহলে প্রথমে এক মিনিট সময় লাগে কিন্তু তাকে এক ঘন্টা করার চিন্তা করা যাবে না.

তার টার্গেট থাকবে এক মিনিট সময়টা প্রথম এক সপ্তাহ সে এক থেকে দুইমিনিট করবে, এখনই থেকে এসে দুই মিনিটে হয়ে যাবে, সে এক সপ্তাহে যদি মেলামেশা যদি সে এক মিনিট কে তৈরি ৩ মিনিটে নিতে পারে তাহলে পরবর্তী সপ্তাহে তাকে আমরা একটা স্টেপ তাকে আমরা বলে আস্তে আস্তে বেশিক্ষণ সহবাস করার উপায় হবে. আর আপনি বেশিক্ষণ সহবাস করার উপায় পাবেন।

আর আপনি যখন মিলামিশা শুরু করবেন অবশ্যই আপনি এবং আপনার সহধর্মীকে উত্তেজিত করার পর আপনার চিন্তা এবং মানসিকতা বেশি উত্তেজিত করা যাবে না. সার্বক্ষণিক নিজেকে শান্ত রাখার চেষ্টা করতে হবে, এ অবস্থায় সম্ভব হলে আপনার রিলেসন মাঝে একটু করে সময় নিবেন, যেটা খুবই বেশি নয় আপনি নিজের অঙ্গভঙ্গি ও এপাশ, ওপা স্থান চেঞ্জ ইত্যাদির মাধ্যমে সময় নিলে আপনার অধিক উত্তেজিত ভাব একটু কমবে, ফলে তখন মেলামেশার সময়টা একটু দীর্ঘ হবে.

আর এটাই বেশিক্ষণ সহবাস করার উপায়

এরপর যদি আপনি অনুভব করেন মিলামিশা শুরুর আগেই আপনার লিঙ্গে কাম রস চলে আসা ভাব, আপনার তখনই লিঙ্গের একদম নিচের ভাগে কিছু সময় চেপে ধরে রাখবেন, তাহলে কাম রস চলে আসার ভাব কিছুটা হলেও কমবে, ফলে বেশিক্ষণ সহবাস করার উপায় করতে পারবেন।

সে যোনিপথে লিঙ্গ সঞ্চালন করছে সেই ক্ষেত্রে যখনই তার মানে সে ফিরে আসার কোন সুযোগ নাই বীর্য বীর্যপাত হয়ে যাচ্ছে এই জায়গাটা তাকে একটু চালাকি অবলম্বন করতে হয়, একটু বুদ্ধি করে এই সময়টা গতিটা লিঙ্গ সঞ্চালন স্পিডস্লো মোশন করতে হবে.

একটা উদাহরন, যখন বাইক মোটরসাইকেল ১০০ Speed জোরে চালায় রাস্তাজুড়ে কোন জেলায় এক্সিডেন্ট করার সম্ভাবনা থাকে তাহলে তাকে পরিত্যাগ করতে হবে, টিক তেমনি সমস্যা হচ্ছে পুরুষের আমাদের কাছে অভিযোগ করে দুটো একটা সেলিং প্রকাশিত হয়ে যায় আর তার পার্ট বেড পার্টনার ও তার স্ত্রী বিরক্ত হয়ে যায়।

এক্ষেত্রে স্ত্রী কি আসলে তাকে কষ্ট দেয়া লাগবেনা বুঝতে দেয়া যাবেনা যে এটা আসলে সে দুর্বলতার কারণেসে লিঙ্গ তিতাসে কমিয়ে দিচ্ছে বিভিন্ন কারণে অসংখ্য পরিবর্তন করলে বীর্যপাত এসিদ রিফ্লাক্স অনুভূতিটা সেটা সরে যায়। আর আপনি বেশিক্ষণ সহবাস করার উপায় পাবেন।

এই বিপদের দিনে কয়েকবার সরাতে হয়, চারবার ও পাঁচবার সরাতে সরাতে এটা একটা পর্যায়ে স্টেপ-আপ ধীরে ধীরে থেমে থেমে মিলনটা এটা একটাপর্যায় মাস 6 কারো এক বছর পরে অভ্যেসেপরিণত হয় আপনার দ্রুত বীর্যপাত হবে না.

এটা আমার 30মিনিট থেকে যাবে এটা অনেকের কাছে অবাস্তব হলেও তারা প্র্যাকটিক্যালএটা করেছেন তাদের কাছে একটা খুবই বাস্তব এরা খুবই সহজখুবই ইজি হয়ে যাই.

আর যাদের মূলত লিংকটা অতিরিক্ত লিঙ্গের মাথাটা সংবেদনশীল হয়ে থাকে তাদের জন্যই ম্যাচটা কো নমতেই প্রযোজ্য হয় না, সে ক্ষেত্রে চিকিৎসকের কাছ থেকে জেলইনস্পিরা ক্রিম পাওয়া যায় এটা লাগিয়ে দিলে মোটামুটি 12 মিনিট করতে পারবে, এই সময়টাকে তাকে বৃদ্ধি করতে হবে আর এই সময়টা বৃদ্ধির জন্য পুরুষের লিঙ্গটা শক্ত হওয়া প্রয়োজন, তাকে সেক্স হরমোন টেস্টো স্টেরন বৃদ্ধির খাবার গুলো আছে, তা খাইতে হবে. আর আপনি বেশিক্ষণ সহবাস করার উপায় পাবেন। আল্লাহ হাফেজ।

আমাদের ওয়েবসাইটের মধ্যে হেলথ এবং রিভিউ রিলেটেড অনেক পোস্ট আছে, আপনি চাইলে ওয়েবসাইটটি সম্পূর্ণ ভিজিট করে দেখতে পারেন, এটা আপনার জন্য অনেক উপকার। Best review.

error: Content is protected !!